আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ষড়যন্ত্র করে নির্বাচন বানচাল করা যাবে না.মাহফুজুর রহমান কালাম

ষড়যন্ত্র করে নির্বাচন

ষড়যন্ত্র করে নির্বাচন

সোনারগাঁ প্রতিনিধি
সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও একাদশ সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মাহফুজুর রহমান কালাম গতকাল বৃহস্পতিবার উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

এসময় তিনি বলেন, দেশজুড়ে জননেত্রী শেখ হাসিনার ব্যাপক জনপ্রিয়তা দেখে স্বাধীনতা বিরোধীরা টের পেয়ে গেছে যে সংবিধান অনুযায়ী সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনা আবারো এদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হতে চলেছেন। তাই ওই অপশক্তি এখন নির্বাচন বানচালের পাঁয়তারা চালাচ্ছে। তবে যত ষড়যন্ত্রই করুক না কেন তারা নির্বাচন বানচাল করতে পারবে না।

নৌকার মনোনয়ন প্রত্যাশী মাহফুজুর রহমান কালাম আরো বলেন, সোনারগাঁ উপজেলা হলো নৌকার ঘাঁটি। এ আসনে জননেত্রী শেখ হাসিনা আমাকেই মনোনয়ন দিবেন বলে আমি আশাবাদি। আমি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করে আসছি। আমি সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনকে সুসংগঠিত রেখেছি। সুদিন ও দূর্দিনে সমানভাবে তাদের পাশে থেকেছি। তাই তারা আজ ঐক্যবদ্ধভাবে আমার পক্ষে মাঠে নেমেছে। আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত আমরা মাঠ ছাড়বো না।

এসময় মাহফুজুর রহমান কালামের সঙ্গে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবি পরিষদের সভাপতি অ্যাডভোকেট ফজলে রাব্বী, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি আজিজুল ইসলাম মুকুল, আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান সামসু, খোরশেদ মোল্লা, মামুন আল ইসমাঈল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মাহমুদুল হাসান দুলাল, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহ সভাপতি দেওয়ান কামাল, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাপ মিয়া, মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি সুরুজ্জামান প্রধান, সোনারগাঁ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি সজিব, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আসিফ আনোয়ার বিপু, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম বিজয়, তাহমিদ ইসলাম আকিব সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।